মঙ্গল্বার ১৯ gvP© ২০২৪
Space Advertisement
Space For advertisement


কন্ঠশিল্পী পপলুর বাসায় ছুরি নিয়ে হামলা


আমাদের কুমিল্লা .কম :
04.10.2021

মাহফুজ নান্টু।
ছুরি নিয়ে বাসায় প্রবেশ করে এক যুবক। এ সময় ওই যুবকের ছুরিকাঘাতে একজন নারী আহত হয়। এ ঘটনায় অভিযান চালিয়ে রাতেই এক হামলাকারীকে গ্রেফতার করেছে পুলিশ।
রবিবার সন্ধ্যা ৭ টায় কুমিল্লা নগরীর ২ নং ওয়ার্ড ছোটরা এলাকায় কন্ঠ শিল্পী ইকরাম মোস্তাফিজ পপলুর বাসায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তার স্ত্রী ইশরাত জাহান মল্লিকা আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। তবে তার আগেই দূর্বৃত্তরা পালিয়ে যায়।
ইকরাম মোস্তাফিজ পপলু জানান, হুট করে একটি ছেলে আমার বাড়িতে প্রবেশ করে জোরে শোর চিৎকার করে। এ সময় আমি এগিয়ে গেলে আমাকে ছুরিকাঘাত করার চেষ্টা করে। আমি কোন রকম নিজেকে রক্ষা করি। এ ঘটনায় আমার স্ত্রী বাঁধা দিতে গেলে তার ডান হাতের বৃদ্ধাঙ্গুল কেটে যায়। এ বিষয়ে রাতেই কোতয়ালী মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছি।
২ নং ওয়ার্ডের কাউন্সিলর মাসুদুর রহমান জানান, খবর পেয়ে আমি দৌড়ে ঘটনাস্থলে আসি। যে ছেলেটা ছুরি নিয়ে আক্রমণ করে তার বাড়ী নগরীর বিষ্ণপুর এলাকায়। ছেলেটির নাম বন্ধন। এদিকে বাসায় আক্রমণের একটি সিসিটিভি ফুটেজ এসেছে। ২ মিনিট ৫১ সেকেন্ডের সিসিটিভির ফুটেজে দেখা যায়, হামলাকারী যুবক বন্ধন একটি ছুরি নিয়ে পরপর তিনবার আক্রমণ করে। এ সময় ইকরাম মোস্তাফিজ পপলু তাকে শান্ত করার চেষ্টা করে ব্যর্থ হয়। ওই যুবক বারবার শিল্পী ইকরাম মোস্তাফিজ পপলুর দিকে ছুরি হাতে এগিয়ে যায়।
এদিকে বিষয়টি নিয়ে কোতয়ালী মডেল থানার ওসি ভারপ্রাপ্ত কর্মকর্তা আনওয়ারুল আজিম বলেন, আমরা ঘটনা শুনেছি। এ বিষয়ে ঘটনার শিকার ইকরাম মোস্তাফিজ লিখিত দিয়েছেন। আমরা অভিযোগ পেয়ে রাত ১২ টার দিকে অভিযুক্ত যুবক বন্ধনকে গ্রেফতার করে থানায় নিয়ে এসেছি। সোমবার গ্রেফতার বন্ধনকে আদালতে প্রেরণ করা হয়।