মঙ্গল্বার ১৯ gvP© ২০২৪
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 1 » ব্রাহ্মণবাড়িয়ায় যুবদল নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া


ব্রাহ্মণবাড়িয়ায় যুবদল নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া


আমাদের কুমিল্লা .কম :
27.09.2021

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় যুবদলের নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাংবাদিকসহ কয়েকজন আহত হয়েছেন।
সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলা সদরের অনন্তপুর এলাকায় যুবদলের মিছিলে এ ঘটনা ঘটে।
খোঁজ নিয়ে জানা গেছে, কসবা উপজেলা ও পৌর যুবদলের নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়ায় কয়েক শতাধিক নেতাকর্মী নিয়ে সোমবার সকাল সাড়ে ৯টায় একটি আনন্দ মিছিল বের করেন উপজেলা যুবদলের আহ্বায়ক মাসুদুল হক ভূঁইয়া। উপজেলা সদরের আদ্রা অনন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে বের করা আনন্দ মিছিলটি কিছুদূর যাওয়ার পর পুলিশ তাদের বাধা দেয়।
এ নিয়ে পুলিশের সঙ্গে যুবদল নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। যুবদল নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেট নিক্ষেপ করে।
এ সময় এটিএন নিউজের পূর্বাঞ্চলীয় ব্যুরো প্রধান পীযূষ কান্তি আচার্য, চিত্র সাংবাদিক জুয়েলুর রহমান ও সাংবাদিক হারুনুর রশীদ ঢালীসহ অন্তত ১০ জন আহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সিরাজুল হক ইমুকে আটক করেছে।আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।
কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূঁইয়া জানান, বিনা অনুমতিতে যুবদল মিছিল বের করায় তাতে বাধা দেওয়া হয়েছে। কেউ আহত হয়নি, কোন লাঠিপেটার ঘটনা ঘটেনি। ইমুকে অন্য কারণে আটক করা হয়েছে।