শুক্রবার ১৯ GwcÖj ২০২৪
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 1 » লালমাইয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো দুই মোটরসাইকেল আরোহীর


লালমাইয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো দুই মোটরসাইকেল আরোহীর


আমাদের কুমিল্লা .কম :
29.08.2021

লালমাই প্রতিনিধি।।
ঢাকা-চট্টগ্রাম রেলপথের কুমিল্লার লালমাইয়ে ট্রেনের ধাক্কায় দুইজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার উপজেলার হরিশ্চর রেলক্রসিং এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, উপজেলার পেরুল উত্তর ইউনিয়নের উৎসব পদুয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মো. রনি (২৫) ও শানিচোঁ গ্রামের রফিকুল ইসলামের ছেলে নজরুল ইসলাম (২৭)। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালক পেরুল দক্ষিণ ইউনিয়নের পূর্ব পেরুল গ্রামের কবির হোসেন (২৭)। নিহত রনি পেশায় একজন সিএনজি অটোরিকশা চালক এবং নজরুল স্থানীয় হরিশ্চর চৌরাস্তা বাজারে কনফেকশনারি ও পান-সিগারেটের ব্যবসা করতেন।
লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন খন্দকার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার দুপুরে একটি পালসার মোটরসাইকেল যোগে হরিশ্চর-ভুশ্চি সড়ক হয়ে তিন বন্ধু হরিশ্চর চৌরাস্তা যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন। তারা হরিশ্চর এলাকার অবৈধ রেলক্রসিং পার হওয়ার সময় চট্টগ্রাম অভিমুখি কর্ণফুলী ট্রেন মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই আরোহী রনির মৃত্যু হয়। স্থানীয়রা মোটরসাইকেল আরোহী নজরুলকে গুরুতর আহত অবস্থায় লাকসামের একটি বেসরকারি হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মোটরসাইকেল চালক কবির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।