বৃহস্পতিবার ১১ অগাস্ট ২০২২
Space Advertisement
Space For advertisement


চাঁদপুরে এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ


আমাদের কুমিল্লা .কম :
07.05.2020

স্টাফ রিপোর্টার ,চাঁদপুর।।
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম খান নিখিলের অনুপ্রেরনায় চাঁদপুর জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব মো. মিজানুর রহমান কালু ভূঁইয়ার ব্যক্তিগত উদ্যোগে ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের কার্যক্রম শুরু হয়েছে।
গতকাল ৬মে বুধবার সকাল ১০ টায় চাঁদপুর শহরের মধ্য ইচুলী ভূঁইয়া বাড়ি থেকে এসব খাদ্য সামগ্রী প্রধানমন্ত্রীর উপহার হিসেবে করোনায় কর্মহীন পরিবারের মাঝে তুলে দেন প্রধান অতিথি হিসেবে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র আলহাজ্ব নাছির উদ্দীন আহমেদ।
এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা যুবলীগের সদস্য অরুপ কর্মকার, সোহাগ পাটওয়ারী, সদর উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন ভূইয়া, সাবেক সহ-সভাপতি ইলিয়াছ হাওলাদার, শহর যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেনসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
মাহে রমজানের ইফতারী ও ঈদের খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো ১০ কেজি করে চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেয়াজ, ১ কেজি চিনি, ১ কেজি লাচ্ছা সেমাই ও ১ কেজি লবন।
এ বিষয়ে চাঁদপুর জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূঁইয়া জানান, আমাদের প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম খান নিখিলের নির্দেশ মোতাবেক করেনায় গৃহবন্ধি মানুষের পাশে আছি।
তিনি আরো বলেন, আমার সাধ্য অনুসারে সাধারন মানুষের মাঝে প্রথম ধাপে প্রায় ১ হাজার পরিবারের জন্য খাদ্য উপহার সামগ্রী বিতরণ শুরু হয়েছে। পরবর্তীতে আরো এক হাজার পরিবারের জন্য দেওয়ার ব্যবস্থা করা হবে।