বুধবার ১০ অগাস্ট ২০২২
Space Advertisement
Space For advertisement


মালয়েশিয়ায় চাঁদপুরের দুই যুবক নিহত


আমাদের কুমিল্লা .কম :
09.04.2019


স্টাফ রিপোর্টার:
মালয়েশিয়ায় ফ্যাক্টরির বাস খাদে পড়ে চাঁদপুরের দুই যুবকসহ পাঁচ বাংলাদেশিসহ ১১ জন নিহত হয়েছে। বাংলাদেশ সময় গত রবিবার ৭ এপ্রিল এ কে এল ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের এমএএস কারগো, জালান এস ৮ পেকেলিলিংয়ের পাশে একটি ফ্যাক্টরির বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে এতে ৫ বাংলাদেশিসহ ১০ জন নিহত হয়। এর মধ্যে চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার দেবপুর ৪নং ওয়ার্ডের মো. আনোয়ারের ছেলে সোহেল (২৪) ও ফরিদগঞ্জ উপজেলার চরভাগল ৩নং ওয়ার্ডের মো. আমির হোসেনের ছেলে আল আমিন (২৫)।
ঘটনাস্থল থেকে রাত ১১ টার দিকে গুরুতর আহতাবস্থায় সার্ডাঙ্গ হাসপাতালে চিকিৎসাধীন অপর বিদেশি ও স্থানীয় বাস চালক নিহত হয়। জানা গেছে, বাসটি নীলাই, নেগরি সেম্বিলান থেকে আসার পথে এ ঘটনাটি ঘটে।
কেএলআইএ ওসিপিডি সহকারী কমিশন জুলকিফলি আদম শাহ বলেন, বাসটি ৪৩ জন যাত্রী ছিলো। যারা এমএএস করগোতে চুক্তি ভিওিক কাজ করতেন। গুরুতর আহত বাকি ৩৪ জন যাত্রীকে চিকিৎসার জন্য কাজাং, সার্ডাং ও পুত্রাজায় হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহত ৫বাংলাদেশির মধ্যে চাঁদপুর জেলার ২জন, কুমিল্লা জেলার ২ জন ও নোয়খালীর জেলার ১ জন রয়েছে। নিহতদের লাশ বর্তমানে হাসপাতালের মর্গে রাখা হয়েছে।