শুক্রবার ১৯ GwcÖj ২০২৪
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 1 » সরকারের ষড়যন্ত্র জনজোয়ারে ভেসে যাবে – ড.মোশাররফ


সরকারের ষড়যন্ত্র জনজোয়ারে ভেসে যাবে – ড.মোশাররফ


আমাদের কুমিল্লা .কম :
11.12.2018


স্টাফ রিপোর্টার:
‘নির্বাচন নিয়ে সরকারের গভীর ষড়যন্ত্র জনজোয়ারে ভেসে যাবে, জনগণ ব্যালট বিপ্লবের মাধ্যমে সকল ষড়যন্ত্র নস্যাৎ করে দিবে’। কুমিল্লা-১ ও ২ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট-বিএনপি’র প্রার্থী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন একথা বলেন।
ড. মোশাররফ অভিযোগ করেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য এখনও লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করা হয়নি। আওয়ামী লীগের এমপিদের কথামতোই প্রশাসন চলছে। তিনি এই বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করেন।
তিনি সোমবার নির্বাচনী প্রচারণার শুরুর দিনে দাউদকান্দি ঈদগাহ্ ময়দানে মিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তৃতাকালে এইসব কথা বলেন।
ড. মোশাররফ বলেন, বেগম খালেদা জিয়াকে মুক্ত এবং গণতন্ত্র পুনরুদ্ধার করতে ধানের শীষের পক্ষে জনজোয়ার সৃষ্টি হয়েছে। জনগণ এখন ঐক্যবদ্ধ। আগামী নির্বাচনে নিশ্চিত ভরাডুবি হবে আঁচ করতে পেরে সরকার নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত। ড. মোশাররফ ৩০ ডিসেম্বর ব্যালটের মাধ্যমে সরকারের ষড়যন্ত্রের জবাব এবং ভোট গণনা পর্যন্ত ভোটকেন্দ্র পাহারা দেবার জন্য জনগণের প্রতি আহবান জানিয়েছেন।
দাউদকান্দি উপজেলা ও পৌর বিএনপি এই শো-ডাউনের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি’র সভাপতি একেএম শামসুল হক। মিছিলে নেতৃত্ব দেন ড.খন্দকার মোশাররফ হোসেন। বিকেল ৩ টায় মিছিলটি ঈদগাহ্ থেকে শুরু হয়ে দাউদকান্দি সদর ও দোনারচর এলাকা প্রদক্ষিণ শেষে পুনরায় ঈদগাহ্ ময়দানে এসে শেষ হয়।
বিএনপি’র নেতা-কর্মী, সমর্থকসহ নানা শ্রেণী-পেশার হাজারো মানুষ ঢোল-বাদ্য বাজিয়ে, নেচে-গেয়ে মিছিল নিয়ে স্বতস্ফূর্তভাবে শো-ডাউনে অংশ নেন।
ড. মোশাররফ সকাল থেকে দুপুর পর্যন্ত দাউদকান্দি উপজেলার শহীদনগর, মোহাম্মদপুর, ষোলপাড়া, দশপাড়া, সুন্দলপুর বাজার, চকমখোলা, চরগোয়ালী, দড়িগোয়ালী, বড়গোয়ালী, চৌমুহনী বাজার, সুকিপুর, কানরা ও সোনালী আঁশ মিল গেট স্পটে পথসভায় বক্তৃতা এবং গণসংযোগ করেন। স্থানীয় বিএনপি’র নেতৃবৃন্দ এই সময় উপস্থিত ছিলেন। এদিকে ড. খন্দকার মোশাররফ হোসেনের পক্ষে কুমিল্লা-২ আসনের তিতাস উপজেলা বিএনপি’র আয়োজনে মিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন। সভাপতিত্ব করেন উপজলা বিএনপি’র সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. সালাহউদ্দিন সরকার। ড. মারুফের নেতৃত্বে একটি মিছিল তিতাসের বন্দরামপুর থেকে ঢাকা-হোমনা সড়ক হয়ে গাজীপুরে গিয়ে শেষ হয়।