শনিবার ২০ GwcÖj ২০২৪
Space Advertisement
Space For advertisement


দেবিদ্বারে অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগ


আমাদের কুমিল্লা .কম :
10.07.2017

 

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লায় পারিবারিক কলহের জের ধরে ইয়াসমিন আক্তার নামে সাত মাসের এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ করেছে তার পরিবার। দেবিদ্বার উপজেলার শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে ওই গৃহবধূর স্বামী মেস্তফা আহমেদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
নিহত গৃহবধূর পিতা দেবিদ্বার উপজেলার জিন্নতপুর গ্রামের কবির হোসেন জানান, ইয়াসমিন আক্তারের সঙ্গে শিবপুর গ্রামের মোস্তফার এক বছর আগে বিয়ে হয়। যৌতুকের দাবিতে বিয়ের পর থেকেই ইয়াসমিনকে নির্যাতন করতো তার স্বামী। ইয়াসমিনের গর্ভে মেয়ে শিশুর সংবাদ জানার পর তার ওপর নির্যাতন আরও বেড়ে যায়। এর জের ধরেই রোববার রাতে ইয়াসমিনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
খবর পেয়ে দেবিদ্বার থানা পুলিশ ঘটনাস্থল থেকে ইয়াসমিনের মরদেহ উদ্ধার ও নিহতের স্বামী মোস্তফাকে আটক করে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে দেবিদ্বার থানার ওসি মিজানুর রহমান জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী মোস্তফাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।