শুক্রবার ২৯ gvP© ২০২৪
Space Advertisement
Space For advertisement


মেয়ের অভিনয় দক্ষতায় মুগ্ধ শাহরুখ


আমাদের কুমিল্লা .কম :
15.04.2017

শাহরুখ কন্যা সুহানা। বলিউড কিং খানের কন্যা। তাই অভিনয় তার সহজাত। এবার শাহরুখ খান মেয়ের অভিনয় দক্ষতার কথা জানালেন শাহরুখ। বললেন, ‘সুহানা অভিনয় ভালোবাসে। তার অভিনয় দক্ষতা দেখে আমি মুগ্ধ।’

যদিও, এই মুহূর্তে সুহানা বা তার অন্য কোনও সন্তানই অভিনয় জগতে পা রাখতে ইচ্ছুক নয় বলে জানান শাহরুখ। কিং খানের মতে, যদি দেখা যায় অভিনয়ের আগুন মনের মধ্যে দুই থেকে তিন বছর পরেও রয়ে গিয়েছে, তাহলে তারা এই পেশায় আসতেই পারে।

তবে, ৫১ বছরের অভিনেতা জানিয়ে দিয়েছেন, না তিনি সন্তানদের এই পেশায় আসার জন্য চাপসৃষ্টি করবেন, না চাইবেন, আসলেও তারা যেন বাবার ছায়া থেকে মুক্ত হয়ে নিজেদের ক্ষমতায় নাম অর্জন করে।

শাহরুখ বলেন, অভিনয় করতে গেলে ন্যূনতম স্নাতক হওয়ার যোগ্যতা লাগে। অভিনয় করতে হলে প্রথমে স্কুল-কলেজের পঠনপাঠন শেষ করাটা জরুরি। তারপর থিয়েটার বা অভিনয় সম্পর্কে এক-দু বছর শিখে হাতেখড়ি করা উচিত।

শাহরুখের ছেলে-মেয়েকে দেখা যায় অনেক সময় বাবার শুটিং সেটে হাজির থাকতে। যদিও, অভিনেতা নিজে মনে করেন, এর থেকে ওরা কিছুই শিখবে না। সকলে ওদের তারকা-কন্যা হিসেবে দেখে। যা হওয়া উচিত নয়।

শাহরুখ চান, তার ছায়ায় থাকার থেকে সন্তানরা বেরিয়ে গিয়ে নতুন কিছু শিখুক। তাতে তারা উপকৃত হবে। জীবনের শিক্ষা পাবে। কাজের ক্ষেত্রে সুবিধা হবে। নিজেদের যোগ্যতা বিচার করতে পারবে।