শুক্রবার ২৯ gvP© ২০২৪
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » sub lead 3 » কোটি টাকায় সন্তানের কাছে আর্দশ বাবা হওয়া যায় না : আসিফ


কোটি টাকায় সন্তানের কাছে আর্দশ বাবা হওয়া যায় না : আসিফ


আমাদের কুমিল্লা .কম :
12.04.2017

মিডিয়াপাড়ায় এখন সবচেয়ে আলোচিত বিষয়ে পরিণত হয়েছে শাকিব খান, অপু বিশ্বাস আর তাদের ফুটফুটে সন্তান আব্রাহাম খান জয়। সোমবার বেসরকারি টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের লাইভে অপু জানান, ২০০৬ সালের ১৮ এপ্রিল প্রযোজক মামুনুজ্জামান খানের উপস্থিতিতে শাকিবের সঙ্গে তার বিয়ে হয়। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর ছেলে জয়ের জন্ম হয়।

এ নিয়ে ফেসবুকে জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবর লিখেছেন, ‘বিয়ের চার বছর পর আমাদের বড় ছেলের জন্ম হয়, ৯৯ সালে ছোট ছেলে পৃথিবীতে আসে। কঠিন সংগ্রামী জীবন অতিবাহিত করে এসেছি, এখনো করছি। ২০০১ সালে ‘ও প্রিয়া’ রিলিজ হওয়ার পর বহু শুভাকাঙ্ক্ষী আমাকে উপদেশ দিয়েছেন, ক্যারিয়ারের স্বার্থে যেনো স্ত্রী সন্তানের খবর গোপন রাখি।

আমি তাদের কথা শুনিনি, আমি আমার মনের কথা শুনেছি। মহান আল্লাহ্ আমাকে দুটো সন্তান উপহার দিয়েছেন, এর চাইতে বড় ক্যারিয়ার আর কি হতে পারে !!!

আমি সবসময় আমার মনের কথাই শুনি। দাম্পত্য জীবনে কলহ একটা ঐতিহাসিক সত্য, এটা হতেই পারে, আমার জীবনেও বহুবার এসেছে। ক্যারিয়ারের তুঙ্গে থাকাকালীন সময়েও লক্ষ্যচ্যুত হইনি। আমাদের আলাদা হয়ে যাওয়ার মতো ঘটনার অভাব ছিলো না, সন্তানদের মুখ এবং তাদের বেড়ে ওঠার কথা ভেবে আমরা নীলকণ্ঠ হয়ে গেছি। সন্তানরা বড় হবে, বাবা-মায়ের বির্তকিত কোনো বিষয় যেনো তাদের জীবনের গতিপথকে রুখে দিতে না পারে- এর চেয়ে বড় চিন্তা কোনো বাবা মায়ের হতে পারে বলে আমি বিশ্বাস করি না। কোটি টাকায় অন্তত সন্তানের কাছে আর্দশ বাবা হওয়া যায় না ।

মনের এক কোনে মেঘ জমলে আরেক কোনে সূর্য হেসে উঠবেই। জীবনের প্রয়োজনে মানুষ অনেক কিছু করে। মানুষ বিয়ে করে সংসার করার জন্য, সন্তানরা হচ্ছে পরিবারের সেতুবন্ধন। আমার মনের কোনেও নতুন সূর্যের উদয় হয়েছে কোন এক গ্যাপে।

প্রয়োজনে সংসারে নতুন সদস্য সংযোজন হবে, এই ছবিতে আরও কেউ ঢুকে যেতে পারে, মাইনাস হবে না। কথা দিচ্ছি মিডিয়া এবং মিডিয়ার সংবাদ উপভোগকারীদের হাস্যরসের পাত্র আমি হবো না।

মানুষের নিষ্ঠুর মজার মুখে নিজের স্ত্রী সন্তানকে ছুড়ে দেয়া তো দূরের কথা, একটা ব্যাঙও এগিয়ে দেবো না- পাথর ছুড়ে মারার জন্য।

আব্রাহাম খান জয়- মহান আল্লাহ্ তোমার পবিত্রতার শক্তি দিয়ে সব কিছুর সুষ্ঠু সমাধান করে দিন – আমীন ।