শুক্রবার ২৯ gvP© ২০২৪
Space Advertisement
Space For advertisement


সাকিব-তামিমে উড়ছে বাংলাদেশ


আমাদের কুমিল্লা .কম :
25.03.2017

তামিম ইকবালের দুর্দান্ত শতক আর সাকিব আল হাসানের ঝলমলে অর্ধশতকে উড়ছে বাংলাদেশ। শেষ খবর পাওয়া পর্যন্ত ৪৪ ওভার শেষে ৩ উইকেটে বাংলাদেশের সংগ্রহ ২৪১ রান। ১০৬ রান নিয়ে তামিম আর ৫১ রান নিয়ে ব্যাট করছেন সাকিব।

দ্বিতীয় উইকেট জুটিতে সাব্বির রহমান আর তামিম ইকবাল মিলে ৯০ রানের জুটি গড়েন। শেষমেশ ১১৯ রানে জুটি ভাঙলেন গুনারাত্নে। ৫৪ রান করেই বিদায় নিলেন সাব্বির।

শুরুতেই ফিরে গেলেন সৌম্য সরকার। দলীয় ২৯ রানের মাথায় লাকমালের বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যান এই টাইগার ওপেনার। আউট হওয়ার আগে ১৩ বলে ২ চারে ১০ রান করেছেন সৌম্য।

ডাম্বুলায় তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠায় শ্রীলঙ্কা। এই ম্যাচে ওয়ানডে ক্রিকেটে অভিষেক হয়েছে টাইগার তরুণ তুর্কী মেহেদী হাসান মিরাজের।

চোট কাটিয়ে ওয়ানডে দলে ফিরেছেন মুশফিকুর রহিম। রাখা হয়েছে ছন্দে থাকা ওপেনার সৌম্য সরকারকে। তবে রাখা হয়নি নিউজিল্যান্ড সিরিজে থাকা ইমরুল কায়েসকে।

বাংলাদেশ দল:

মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও মেহেদী হাসান মিরাজ।

শ্রীলঙ্কা একাদশ:

দানুশকা গুনাথিলাকা, উপুল থারাঙ্গা, কুসল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, আসেলা গুনারত্নে, মিলিন্দা সিরিবর্দনে, সাচিথ পাথিরানা, থিসারা পেরেরা, সুরঙ্গা লাকমল, লক্ষণ সান্দাকান, লাহিরু কুমারা।