বৃহস্পতিবার ২৮ gvP© ২০২৪
Space Advertisement
Space For advertisement


আইয়ুব বাচ্চু কনসার্ট আজ


আমাদের কুমিল্লা .কম :
20.12.2016

রজতজয়ন্তী উদযাপন উপলক্ষে আজ ২০ ডিসেম্বর কনসার্টের আয়োজন করেছে দেশের প্রতিথযশা রক ব্যান্ড এলআরবি। কনসার্ট আয়োজন করা হয়েছে কুড়িলের আন্তর্জাতিক কনভেনশন সেন্টার বসুন্ধরায়। বিকাল পাঁচটা থেকে প্রবেশ শুরু হবে। চলবে রাত ১০টা পর্যন্ত।

এলআরবির এই কনসার্টের পৃষ্ঠপোষক দেশীয় ও আন্তর্জাতিক গানের সমাহার রবি ইয়ন্ডার মিউজিক অ্যাপ।

এলআরবির প্রধান ভোকাল আয়ুব বাচ্চু ঢাকাটাইমসকে বলেন, ‘দেখতে দেখতে ২৫ বছর পার করে ফেলেছি। এ পর্যন্ত আসতে অনেক আত্মত্যাগ করতে হয়েছে। আর এ ত্যাগগুলো করেছি গানপাগল এলআরবির শ্রোতাদের জন্য। আজকের কনসার্টটি উপভোগ করতে সবাইকে আসার আহ্ববান জানাই।’

আইয়ুব বাচ্চু জানান, ২০ ডিসেম্বরের রজতজয়ন্তীর কনসার্টটিতে চমকে দেওয়ার মতো করে সাজানো হবে। সেই ১৯৯১ থেকে ২০১৬ সাল পর্যন্ত এলআরবি করা সব ধরনের গানের সমাহার থাকবে। আরো অনেক আয়োজন থাকছে।

আজ বিকাল পাঁচটা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে এ গানের উৎসব। প্রবেশ মূল্য  ৫০০ ও ১০০০ টাকা। শিক্ষার্থীরা পরিচয়পত্র দেখিয়ে অর্ধেক মূল্য পরিশোধ করে কনসার্টটি উপভোগ করতে পারবেন।

‘রবি-ইয়ন্ডার মিউজিক অ্যাপ’ ব্যবহারকারীদের জন্য থাকছে বিশেষ সুযোগে বিনামূল্যে প্রবেশের সুবিধা। এ অ্যাপের প্লে-লিস্ট থেকে কমপক্ষে পাঁচটি গান শোনা প্রথম ২০০ জন শ্রোতা একজন সঙ্গী নিয়ে কনসার্ট দেখতে পারবেন। রবির গ্রাহকরা অথোরিটি সেকশনে গিয়ে কিংবা *১২৩# ডায়াল করে প্লে-লিস্টটি পাবেন।